০১:১৬ পূর্বাহ্ন, রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪ ইং

সিরাজদিখানে মুক্তিযোদ্ধার উপর হামলার চেষ্ঠা, দোকান লুটপাট

নিউজ ডেস্ক | যুগের কণ্ঠ .কম
আপডেট : ২৯ জুলাই, ২০১৯
ক্যাটাগরি : সর্বশেষ সংবাদ
পোস্টটি শেয়ার করুন
আহত ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক সোহাগ খান

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:: সিরাজদিখানে আওয়ামীলীগের ওয়ার্ড কাউন্সিল গঠন নিয়ে স্থানীয় আওয়ামীলীগে উপর দফায় দফায় হামলা চালিয়েছে চেয়ারম্যান বাহিনী। গত ২৭ শে জুলাই উপজেলার জৈনসার ইউনিয়নের আওয়ামীলীগ ৪নং ওয়ার্ড কাউন্সিলে এ ঘটনা ঘটে। হামলায় ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক সোহাগ খান ও দোকান মালিক আবু তালেব আহত হয়।
স্থানিয় সূত্রে জানা যায়, গত ২৭ শে জুলাই শনিবার বিকালে ইউনিয়ন ৪নং ওয়ার্ড কাউন্সিল চলাকালীন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামীলীগের উপর ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদু বাহিনী হামলা চালানোর চেষ্ঠা করলে কাউন্সিল বন্ধ করে দেয়া হয়। পরিস্থিতি শান্ত হলে কাউন্সিল পুনরায় শুরু হয়। কাউন্সিল শেষে রাত ৮ টার দিকে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহাগ খান খিলগাঁও চেয়ারম্যান বাড়ীর সামনে দিয়ে যাওয়ার সময় চেয়ারম্যানের লাঠিয়া বাহিনী হামলা চালিয়ে আহত করে। গুরুত্বর অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল প্রেরণ করা হয়। চেয়ারম্যান বাহিনীর নেতৃত্ব দেয় চেয়ারম্যানের ছোট ভাই লুৎফর রহমান। ২৮ শে জুলাই রোববার দুপুর ৩ টায় ৪ নং ওয়ার্ড জৈনসার গ্রামে চেয়ারম্যানের শতাধিক লাঠিয়া বাহিনী লোকজন নিয়ে উপজেলা আওয়ামীলীগ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও ইউনিয়ন  ডেপুডি কমান্ডার মুক্তিযোদ্ধা জমির সরদারের উপর হামলার চেষ্টা করলে  মফিজ উদ্দিনের বাড়ীতে আশ্রয় নেয়। তাকে না পেয়ে বসত ঘড় ভাংচুর করে। পরে জৈনসার গ্রামের মৃত হাসেম শেখের ছেলে আবু তালেবের (৬০) দোকানে লুটপাটসহ তাকে মারধর করে নগদ ২৫ হাজার টাকাসহ ১০ হাজার টাকার মালামাল লুট করে নেন। বর্তমানে আবু তালেব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে। চেয়ারম্যান বাহিনী, ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি  শাকিল (৩৫), কাঠাল তলী গ্রামের যুবলীগ নেতা রুবেল(৪০), খিলগাঁও গ্রামের আনোয়ার শেখ (৩২), ১ নং ওয়ার্ড ইউপি সদস্য আওলাদ হোসেন, জৈনসার গ্রামের মৃত শারতক আলীর ছেলে আলী হোসেন শেখ (৫২), তার ভাই আলী আকবর শেখ (৬০), আলী আকবর শেখের ছেলে লুৎফর শেখ (২৮), নাদিবুর শেখ(২৫), দুলাল শেখের ছেলে শামীম (২৫) সহ শতাধিক লোকজন এ হামলা চালায়। ইউনিয়ন আওয়মীলীগের সভাপতি খায়ের বেপারী ও সাধারণ সম্পাদক কাঞ্চন গোরাপীসহ স্থানীয় নেতাকর্মী সাথে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদুসহ লাঠিয়া বাহিনীর সাথে বিরোধ চলছে।
মুক্তিযোদ্ধা জমির সরদার বলেন, ওয়ার্ড কাউন্সিল গঠনকে কেন্দ্র করে চেয়ারম্যান বাহিনীর ইউনিয়নে ঝামেলা করতাছে। চেয়ারম্যানের ভাই লুৎফর কে দিয়ে একটি লাঠিয়া বাহিনী তৈরি করছে। তাদের কাজ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী হামলা চালানো। কেউ চেয়ারম্যানের কথার বাহিরে গেলে হামলার শিকার হতে হয়।
চেয়ারম্যানের ভাই লুৎফর রহমান বলেন, আমার বিরুদ্ধে অভিযোগ সত্য নয়। আমি কারো উপর হামলা চালাই নাই। আমি কোন বাহিনীর নেতৃত্ব দেই না। আমি সেখানে উপস্থিত ছিলাম না।
ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খায়ের বেপারী ও সাধারণ সম্পাদক কাঞ্চন গোরাপী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
জৈনসার ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম দুদুর সাথে একাধিক বার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি।
সিরাজদিখান থানার ওসি ফরিদ উদ্দিন জানান, অভিযোগ পেয়েছি। উপজেলা আওয়ামীলীগের সভাপতি বলেন এটা আমাদের দলীয় ব্যপার, আমরা সমাধান করবো। যদি তারা সমাধান করতে না পারে তাহলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।#
 

 


Comments



আহত ছাত্রলীগ কর্মীর…

বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯

যুগের কণ্ঠ বিডি .কম…

শনিবার, ০৩ আগস্ট, ২০১৯

সিরাজদিখানে মুক্তিযোদ্ধার…

সোমবার, ২৯ জুলাই, ২০১৯

বদরউদ্দিন আহমদ কামরানের…

রবিবার, ০৭ জুন, ২০২০

ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের…

বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯

ফারিয়ার একাধিক চমক

মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০

লক্ষ্মীপুরে বিয়ের দাবিতে…

মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯

ফেসবুকে পরিচয় অত:পর…

রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯

রাণীশংকৈলে ‘জেলা ইজতেমার’…

বুধবার, ২১ আগস্ট, ২০১৯

গরিব পরিবারের ছেলে থেকে…

রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

এনআরসি নিয়ে উদ্বিগ্ন…

শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯

চট্টগ্রাম মেডিক্যাল…

রবিবার, ০৭ জুন, ২০২০

হাওড়ে ধান কেনার নামে…

রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

'ভুল ভুলাইয়া টু'তে অভিনয়…

শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯

শ্রীনগরে ভ্রাম্যমাণ…

শুক্রবার, ৩০ আগস্ট, ২০১৯

দৈনিক আলোকিত সকাল সফলতার…

বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯

সম্প্রতি নতুন একটি ফিচার…

শনিবার, ০৬ জুন, ২০২০

ভোলায় ডেঙ্গুর প্রকোপ

শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯

বরিশালে ক্রোসিং পুল…

শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯

কোরবানি ঈদকে সামনে রেখে…

রবিবার, ২৬ জুলাই, ২০২০

জরিপ

এবারের বিশ্ব কাপ ক্রিকেটে বাংলাদেশ কয়টি ম্যাচে জয় লাভ করবে ?

৩ টি ?
৪ টি ?
৫ টি ?
নাকি ১ টি ?
নাকি ১ টি ও ম্যাচে জয় লাভ করবে না ?

নামাজের সময়সূচি

২৮ এপ্রিল, ২০২৪
ফজর৫:২০
জোহর১২:১২
আসর৪:৪৩
মাগরিব৫:৪৯
ইশা৭:০১
সূর্যাস্ত : ৫:৪৯সূর্যোদয় : ৬:৩৭