০৫:০১ অপরাহ্ন, বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪ ইং

শ্রীনগরে নির্বাচনী প্রচারণার শেষ দিনে প্রার্থীদের প্রচার

নিউজ ডেস্ক | যুগের কণ্ঠ .কম
আপডেট : ২৯ মার্চ, ২০১৯
ক্যাটাগরি : রাজনীতি
পোস্টটি শেয়ার করুন
নির্বাচনী প্রচারণার শেষ দিনে প্রার্থীদের প্রচার

শ্রীনগর (মুন্সিগঞ্জ) প্রতিনিধি: মুন্সিগঞ্জের শ্রীগনরে উপজেলা পরিষদ নির্বাচনের শেষ দিনে প্রার্থীদের প্রচার প্রচারণায় বেশ জমে উঠেছে নির্বাচনী এলাকা। ২৯ মার্চ শুক্রবার মধ্যরাত পর্যন্ত এ নির্বাচনী প্রচার চলবে। আগামী ৩১ মার্চ রবিবার সকাল থেকে উপজেলার ১৪টি ইউনিয়নের ৮৮টি ভোট কেন্দ্রে অনুষ্ঠিত হবে ভোট গ্রহন। একটি সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহনের লক্ষে প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে। আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫ জন। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের জন্য লড়ছেন ৪ জন প্রার্থী। উপজেলার ২ লাখ ১৮ হাজার ২’শত ৫৩ জন নারী-পুরুষ ভোটার ভোটাধিকার প্রয়োগের মধ্যে দিয়ে নির্বাচিত করবেন তাদের পছন্দের প্রার্থী এমনটাই ভাবছেন নির্বাচন বিশ্লেষকরা। উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে এখনও কোন পার্থী ও কর্মী-সমর্থকদের মধ্যে কোন প্রকার অপ্রিতিকর ঘটনা ঘটেনি। এরি ধারাবাহিকতায় শেষ দিনে শান্তিপূর্ণভাবে প্রার্থীরা নিজেদের ভোট ও দোয়া চেয়ে প্রচার কার্যক্রম শেষ করবেন এমনটাই আশা করা হচ্ছে।
আ’লীগের দলীয় মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে রয়েছেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও শ্রীনগর সরকারি কলেজের সাবেক ভিপি হাজী মোঃ তোফাজ্জল হোসেন (নৌকা)। স্বতন্ত্র (বিদ্রোহী) প্রার্থী হয়ে লড়ছেন কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক মোঃ জাকির হোসেন (দোয়াত কলম) ও জেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক মসিউর রহমান মামুন (আনারস)। এছাড়াও অপর দুই চেয়ারম্যান প্রার্থী ভাগ্যকুল ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান শহিদুল ইসলাম একুল খান (মোটরসাইকেল) এবং বিকল্পধারা বাংলাদেশের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হাফিজুর রহমান ঝান্টু (কুলা)। ধারনা করা হচ্ছে নৌকা ও দোয়াত কলম মার্কার মধ্যে মূল প্রতিদ্বন্দ্বিতা হবে। এছাড়াও আনারস মার্কাও আলোচনায় রয়েছে বলে মনে করছেন অনেকে।
পুরুষ ভাইস চেয়ারম্যান পদে রয়েছেন শ্রীনগর সরকারি কলেজ শাখা ছাত্রলীগ ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ওয়াহিদুর রহমান জিঠু (টিউবওয়েল), উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহিরুল হক নিশাত সিকদার (তালা), উপজেলা আ’লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক শেখ মোঃ আলমগীর হোসেন (উড়োজাহাজ), বিকল্প যুবধারার কেন্দ্রীয় নেতা জাহাঙ্গীর আলম নিশি (কুলা) ও নুর হোসেন সুমন (চশমা)। এ পদের জন্য আলোচিত জিঠু (টিউবওয়েল) ও নিশাতের (তালা) মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতা হবে বলে সূত্রমতে জানাযায়। অপরদিকে বিকল্পধারার দুই প্রার্থীর মধ্যে দলীয় মনোনীত প্রার্থী নিশির পক্ষে সমর্থন জানিয়ে যুবধারার নেতা সুমন দলীয় কুলার জন্য ভোট চাচ্ছেন।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আ’লীগের সহ-সভানেত্রী রেহেনা বেগম (কলশ), জেলা যুব মহিলা লীগের যুগ্ন-আহবায়ক আঁখি শাহিন (প্রজাপতি), উপজেলা যুব মহিলা লীগের যুগ্ন-আহবায়ক মর্জিনা বেগম মুন্নী (ফুটবল) ও জেলা বিএনপি মহিলা দলের সদ্য বহিস্কৃত সাধারণ সম্পাদিকা ও বর্তমান ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম (হাঁস)। এ পদে রেহেনার কলশ ও জাহানারা’র হাঁস ভোটাদের মাঝে আলোচনার শীর্ষে রয়েছে। 

 


Comments



শ্রীনগরে নিশাত সিকদারের…

বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৯

বদরউদ্দিন আহমদ কামরানের…

রবিবার, ০৭ জুন, ২০২০

জমে উঠেছে শ্রীনগর উপজেলা…

শনিবার, ২৩ মার্চ, ২০১৯

মৌলভীবাজার জেলা যুবলীগের…

বুধবার, ২১ আগস্ট, ২০১৯

শ্রীনগরে স্বেচ্ছাসেবক…

সোমবার, ০৪ নভেম্বর, ২০১৯

শ্রীনগরে চেয়ারম্যান…

সোমবার, ১৮ মার্চ, ২০১৯

ভিপি নুরের সাথে তারেক…

শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯

শ্রীনগরে প্রার্থীদের…

সোমবার, ১৮ মার্চ, ২০১৯

শপথ নিচ্ছেন ঐক্যফ্রন্টের…

সোমবার, ২৮ জানুয়ারী, ২০১৯

শ্রীনগরে টিউবওয়েল প্রতীকে…

মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯

শ্রীনগরে তৃনমূল ভোটে…

সোমবার, ০৪ মার্চ, ২০১৯

শ্রীনগরে নির্বাচনী প্রচারণার…

শুক্রবার, ২৯ মার্চ, ২০১৯

জাতীয় শোক দিবসে সর্ব…

সোমবার, ১৭ আগস্ট, ২০২০

আজ জাতীয় একাদশ সংসদ…

সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯

শ্রীনগরে চেয়ারম্যান…

মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯

শ্রীনগর প্রেসক্লাবের…

বুধবার, ২৭ মার্চ, ২০১৯

বিএনপিতে ‘তারেক’ মোহ…

সোমবার, ০৪ ফেব্রুয়ারী, ২০১৯

শ্রীনগরে মনোনয়ন ফরম…

রবিবার, ০৩ মার্চ, ২০১৯

শ্রীনগরে বিকল্পধারার…

শুক্রবার, ২২ মার্চ, ২০১৯

শ্রীনগরে প্রয়াত আ’লীগ…

শুক্রবার, ০৮ নভেম্বর, ২০১৯

জরিপ

এবারের বিশ্ব কাপ ক্রিকেটে বাংলাদেশ কয়টি ম্যাচে জয় লাভ করবে ?

৩ টি ?
৪ টি ?
৫ টি ?
নাকি ১ টি ?
নাকি ১ টি ও ম্যাচে জয় লাভ করবে না ?

নামাজের সময়সূচি

২৮ মার্চ, ২০২৪
ফজর৫:২০
জোহর১২:১২
আসর৪:৪৩
মাগরিব৫:৪৯
ইশা৭:০১
সূর্যাস্ত : ৫:৪৯সূর্যোদয় : ৬:৩৭