১১:১৭ পূর্বাহ্ন, শনিবার, ০৬ মার্চ, ২০২১ ইং

ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম বাবুল

নিউজ ডেস্ক | যুগের কণ্ঠ .কম
আপডেট : ০৬ ফেব্রুয়ারী, ২০২১
ক্যাটাগরি : মুন্সিগঞ্জ
পোস্টটি শেয়ার করুন
চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম বাবুল

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম বাবুল। এ লক্ষ্যে চেয়ারম্যান প্রার্থী সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বালুচর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম বাবুল তার নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে বেশ জোড়ালো ভাবেই প্রচার প্রচারণা চালাচ্ছেন। সম্প্রতি তিনি চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষনা দিয়ে মাঠে নেমেছেন। উঠান বৈঠক ও পথসভাসহ বিভিন্ন সভা সমাবেশে অংশগ্রহণের মাধ্য দিয়ে জনসাধারণের কাছে প্রার্থী হিসেবে দোয়া ও সমর্থন কামণা করে বেড়াচ্ছেন। নির্বাচনী প্রচার প্রচারণার অংশ হিসেবে ইউনিয়নের বিভিন্ন স্থানে প্রার্থী রফিকুল ইসলাম বাবুলের নির্বাচনী ব্যানার ফেস্টুন সাটানোর কাজ ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে।

প্রার্থী রফিকুল ইসলাম বাবুল দলীয় মনোনয়ন (নৌকা) নিয়ে নির্বাচনে অংশগ্রহণের আশা ব্যক্ত করে বলেন, বালুচর ইউনিয়ন বাসীর সুখ দুঃখে সর্বদা পাশে থাকার জন্য দলীয় প্রতিক নৌকার প্রার্থী হতে চাই। আমি আশা রাখি জননেত্রী শেখ হাসিনা যৌগ্য ব্যক্তিকেই স্বাধীনতার প্রতিক নৌকা তুলে দিবেন। যদি নেত্রী আমাকে নৌকা না দেন তাহলে আমি দলের সম্মান অক্ষুণ্ণ রেখে নির্বাচন থেকে সরে দারাবো। সেই সাথে যাকে নৌকা দিবেন তার পক্ষে তথা দলের পক্ষে কাজ করে যাবো। আমি দীর্ঘদিন আওয়ামী লীগের সাথে সম্পৃক্ত আছি এবং যে কোন পরিস্থিতিতে দলের সাথেই থাকবো। আমার ইউনিয়নে অনেক কাজ হয়েছে এবং অনেক কাজ বাকী আছে। দলীয় মনোনয়ন নিয়ে ইউপি নির্বাচনে বিজয়ী হওয়ার মধ্য দিয়ে সেই অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে চাই। একজন উন্নয়ন ঘটাতে যে ভাবে চিন্তা করেন অপরজন এর চাইতে ভালো চিন্তা করে থাকেন। তাই সমাজের উন্নয়নের জন্য পরিবর্তন ঘটানো প্রয়োজন।

চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম বাবুল বৈশ্বিক মহামারী করোনাকালীন সময়ে তার ইউনিয়নের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়িয়েছেন। তিনি তার ইউনিয়নের ধর্মীয় ও সামাজিক বিভিন্ন সংগঠনে উন্নয়নের লক্ষ্যে আর্থিক অনুদানসহ সার্বিক সহায়তা প্রদান করে চলেছেন। রফিকুল ইসলাম বাবুল তার ইউনিয়নের হতদরিদ্র ও অসহায় শীতার্ত মানুষের মাঝে  শীতবস্ত্র বিতরণ সহ সামাজিক নানা মূখী উন্নয়ন মূলক কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত রেখেছেন বলে স্থানীয় সূত্রে জানা যায়। বালুচর ইউনিয়নের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়িয়ে সর্বদা তাদের সাহায্য সহযোগী এবং সুখ দুঃখের সঙ্গী হওয়ার পাশাপাশি উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা করে চলেছেন।

উল্লেখ্য, বালুচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রত্যাশী রফিকুল ইসলাম বাবুলসহ বর্তমান চেয়ারম্যান আবু বকর সিদ্দিক ও সাবেক ছাত্রনেতা ও সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এ,এস,এম শাহাদাত হোসেন এ তিনজন নিজেদের প্রার্থী হিসেবে ঘোষনা দিলেও প্রচার প্রচারণায় নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন প্রার্থী রফিকুল ইসলাম বাবুল ও এ,এস,এম শাহাদাত হোসেন। বর্তমান চেয়ারম্যান ও চেয়ারম্যান প্রার্থী আবু বকর সিদ্দিককে নির্বাচনি প্রচার প্রচারণায় এখনো দেখা যায়নি।


Comments



লৌহজংয়ে ১৮ ঘন্টা ব্যবধানে…

সোমবার, ২৭ জানুয়ারী, ২০২০

শ্রীনগরে দুই মাদক কারবারি…

মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০

শ্রীনগরে র‌্যাবের অভিযানে…

মঙ্গলবার, ০৬ আগস্ট, ২০১৯

শ্রীনগর পুকুর থেকে নবজাতক…

রবিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২০

শ্রীনগরে ভাইয়ের আঘাতে…

বুধবার, ০৪ ডিসেম্বর, ২০১৯

শ্রীনগরে বিপ্লবের দুই…

শনিবার, ০৭ মার্চ, ২০২০

শ্রীনগরে জনতা ব্যাংকে…

রবিবার, ২৮ জুলাই, ২০১৯

শ্রীনগর থেকে দুই জনকে…

শুক্রবার, ০৩ এপ্রিল, ২০২০

মুন্সীগঞ্জে অগ্নিকাণ্ডে…

মঙ্গলবার, ১১ ফেব্রুয়ারী, ২০২০

শ্রীনগরে হেরোইনসহ মাদক…

রবিবার, ১৫ মার্চ, ২০২০

শ্রীনগরে এসএসসি পরিক্ষার্থীদের…

রবিবার, ০২ ফেব্রুয়ারী, ২০২০

শ্রীনগরে র‌্যাবের অভিযানে…

সোমবার, ২২ জুন, ২০২০

শ্রীনগরে লিজকৃত জায়গা…

বুধবার, ৩১ জুলাই, ২০১৯

শ্রীনগরে বাস চাপায় পথচারীর…

মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০

সিরাজদিখানে নানা সমস্যায়…

শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২০

শ্রীনগরে মাদক কারবারি…

বৃহস্পতিবার, ০৬ ফেব্রুয়ারী, ২০২০

আড়িয়লবিলের ধান কাটতে…

বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

শ্রীনগরে সড়কে বিদ্যুৎ…

বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯

শ্রীনগরে বাইক-ট্রাকের…

মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০

তন্তর বাজারে মাছ মাংসের…

শনিবার, ০৭ ডিসেম্বর, ২০১৯

জরিপ

সরকারী চাকরিজীবি স্বামীকে খুন করলেও পেনশন পাবে স্ত্রী। কতটা যৌক্তিক?







নামাজের সময়সূচি

০৬ মার্চ, ২০২১
ফজর৫:২০
জোহর১২:১২
আসর৪:৪৩
মাগরিব৫:৪৯
ইশা৭:০১
সূর্যাস্ত : ৫:৪৯সূর্যোদয় : ৬:৩৭