০৫:১৭ পূর্বাহ্ন, বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১ ইং

শ্রীনগরে তোরণের ব্যানার পুড়িয়ে দেওয়ার অভিযোগ এলাকায় উত্তেজনা বিরাজ

নিউজ ডেস্ক | যুগের কণ্ঠ .কম
আপডেট : ০২ জানুয়ারী, ২০২১
ক্যাটাগরি : রাজনীতি
পোস্টটি শেয়ার করুন
শ্রীনগরে তোরণের ব্যানার পুড়িয়ে দেওয়ার অভিযোগ! এলাকায় উত্তেজনা বিরাজ

শ্রীনগর (মুন্সীগঞ্জ)প্রতিনিধি: শ্রীনগরে প্রতিপক্ষের বিরুদ্ধে ষোলঘর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আলহাজ¦ আজিজুল ইসলামের তোরণের দুই পাশের ব্যানার পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।  গত শুক্রবার রাতে উপজেলার কেয়টখালী এলাকায় এই অগ্নি-সংযোগের ঘটনা ঘটে। এঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

ষোলঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল ইসলাম দাবী করেন, কেন্দ্রীয় যুবলীগের সাবেক নেতা জাকির হোসেনের ছোট ভাই ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোয়াজ্জেম হোসেন সেন্টুর লোকজন বিজয় দিবস উপলক্ষে তৈরি করা তার তোরণের ব্যানার আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। তিনি আরো বলেন, তাদের বাড়ি কেয়টখালী গ্রামে হওয়ায় ওই এলাকায় আমার ব্যানার ফেস্টুন দিলেই তারা তা সহ্য করতে পারেনা। এর আগেও একই ভাবে আমার ব্যানার,ফেস্টুন নষ্ট করেছে। রাজনৈতিক মাঠে এমন প্রতিহিংসার ঘটনা অনভিপ্রেত।  

শনিবার দুপুরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের পূর্বপাশে কেয়টখালী ডাক্তার রোড এলাকায় সরেজমিনে গিয়ে দেখা যায়, ষোলঘর ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলামের স্থাপন করা তোরণের দুই পাশের ব্যানার পুড়ে ফেলা হয়েছে। এসময় স্থানীয় সাংবাদিকরা ছবি ও ভিডিও ধারণ করার সময় জাকির হোসেনের সমর্থক স্থানীয় ছাত্রলীগ নেতা তুহিন তেরে এসে এক সাংবাদিকের মোবাইল ফোন কেঁড়ে নিয়ে জাকির হোসেন ও তার পরিবারের সাফাই গাওয়া শুরু করে। পরে অন্যান্য সাংবাদিকরা এসে তুহিনের কাছে জানতে চান, মোয়াজ্জেম হোসেনের লোকজন এই কাজ না করে থাকলে ছবি তুলতে আপনার সমস্যা হচ্ছে কেন? এসময় তুহিন মোবাইল ফোনটি ফেরত দিয়ে সটকে পরে।  

স্থানীয়রা জানায়, তোরণের পাশেই পল্লী বিদ্যুৎতের খুঁটি ও তার। এছাড়া তোরণের পাশে বেশ কিছু দোকানপাট রয়েছে। কোন কারনে তোরণে লাগানো আগুন ছড়িয়ে পরলে বড় ধরনের বিপদ হতে পারতো। তারা এই ইউনিয়নে প্রতিহিংসার রাজনীতি দেখতে চাননা বলে সাংবাদিকদের সামনে মতামত তুলে ধরেন। 
কেয়টখালীর ডাক্তার রোডের মুদি দোকানি মোঃ লাভলু ুবলেন, এর আগে গত বৃহস্পতিবার রাতে দুর্বৃত্তরা চেয়ারম্যানের গেইটের ব্যানার কেটে ফেলে। পরে ওই গেইটে আগুন দেওয়া হয়। অল্পের জন্য আমার দোকানটি রক্ষা পেয়েছে। জুতার দোকানি মানিক ঢালী, এলপিজি সিলিন্ডার ব্যবসায়ী আল ইসলাম বলেন, প্রতিহিংসার রাজনীতি ছাড়তে হবে। গেইট পুড়িয়ে জনগণের সমর্থন পাওয়া যাবেনা। 
এবিষয়ে মোয়াজ্জেম হোসেন সেন্টুর কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের বলেন, প্রতিপক্ষ ভেবে আমাকে টার্গেট করা হচ্ছে। আমি এই কাজের সাথে জড়িত নই। তোরণে যারাই আগুন দিয়েছে তা আমি সমর্থন আমি করিনা। আমি এর তীব্র নিন্দা জানাই।
জাকির হোসেন সাংবাদিকদের বলেন, কে বা কারা করেছে তা আমার জানা নেই। তবে যারাই এই কাজ করে থাকুক তা আমরা কখনো সমর্থন করিনি করবোও না। 

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়েতুল ইসলাম ভূঞা বলেন, এই বিষয়ে কেউ লিখিত অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। 


      
 


Comments



শ্রীনগরে নিশাত সিকদারের…

বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৯

শ্রীনগরে আওয়াামী লীগের…

শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

ছেঁড়া শার্টে আশাহীন…

মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯

শ্রীনগরে স্বেচ্ছাসেবক…

সোমবার, ০৪ নভেম্বর, ২০১৯

জমে উঠেছে শ্রীনগর উপজেলা…

শনিবার, ২৩ মার্চ, ২০১৯

বদরউদ্দিন আহমদ কামরানের…

রবিবার, ০৭ জুন, ২০২০

মৌলভীবাজার জেলা যুবলীগের…

বুধবার, ২১ আগস্ট, ২০১৯

শ্রীনগরে রাঢ়ীখাল ইউনিয়ন…

শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১

শ্রীনগরে চেয়ারম্যান…

সোমবার, ১৮ মার্চ, ২০১৯

শ্রীনগরে ষোলঘর ইউনিয়ন…

শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০

শ্রীনগরে টিউবওয়েল প্রতীকে…

মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯

আকরাম-সজীবের কমিটি বাণিজ্যে…

সোমবার, ৩১ আগস্ট, ২০২০

শ্রীনগরে তৃনমূল ভোটে…

সোমবার, ০৪ মার্চ, ২০১৯

শ্রীনগরে প্রার্থীদের…

সোমবার, ১৮ মার্চ, ২০১৯

ভিপি নুরের সাথে তারেক…

শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯

শপথ নিচ্ছেন ঐক্যফ্রন্টের…

সোমবার, ২৮ জানুয়ারী, ২০১৯

আজ জাতীয় একাদশ সংসদ…

সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯

শ্রীনগরে নির্বাচনী প্রচারণার…

শুক্রবার, ২৯ মার্চ, ২০১৯

উত্তরে আওয়ামী লীগের…

শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯

বিএনপিতে ‘তারেক’ মোহ…

সোমবার, ০৪ ফেব্রুয়ারী, ২০১৯

জরিপ

ভারতের সঙ্গে দেশবিরোধী চুক্তিকে আড়াল করতে যুবলীগ নেতা সম্রাটককে গ্রেপ্তারের নাটক সাজানো হয়েছে বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আপনি কি তাঁর এই বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ
না
মন্তব্য নেই



নামাজের সময়সূচি

২৮ জানুয়ারী, ২০২১
ফজর৫:২০
জোহর১২:১২
আসর৪:৪৩
মাগরিব৫:৪৯
ইশা৭:০১
সূর্যাস্ত : ৫:৪৯সূর্যোদয় : ৬:৩৭