০৪:৩৭ পূর্বাহ্ন, সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০ ইং

ফারিয়ার একাধিক চমক

নিউজ ডেস্ক | যুগের কণ্ঠ .কম
আপডেট : ২৮ জানুয়ারী, ২০২০
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন

দীর্ঘ সময়ের বিরতি নিয়ে ফের ছোট পর্দায় মনোযোগী হয়েছেন গ্ল্যামারাস মডেল-অভিনেত্রী ফারিয়া শাহরিন। মালয়েশিয়ায় পড়াশোনা শেষ করে দেশে চলে এসেছেন মাস কয়েক হলো। আর দেশে ফিরেই নতুন সব কাজে সরব হয়েছেন। বিশেষ করে নতুন বছরে একাধিক চমক নিয়ে হাজির ফারিয়া। এরইমধ্যে দীপ্ত টিভির ‘ভালোবাসার আলো আঁধার’ ধারাবাহিকে অভিনয় শুরু করেছেন তিনি। এ নাটকে একজন ডিবি অফিসারের চরিত্রে দেখা যাচ্ছে তাকে। এরইমধ্যে নাটকটিতে তার অভিনয় প্রশংসিতও হচ্ছে। এ নাটকের বাইরে সম্প্রতি নতুন একটি খণ্ড নাটকে অভিনয় করেছেন ফারিয়া।
নাটকটির নাম ‘ছাপ্পড় ফাইরা দিছে’। হামেদ হাসান নোমানের রচনায় এটি পরিচালনা করেছেন শুভ্র খান। সমপ্রতি রাজধানীর বেশকিছু লোকেশনে চিত্রায়িত হয়েছে নাটকটি। এ নাটকে ফারিয়ার নায়ক জাহিদ হাসান। অন্যদিকে সম্প্রতি তিনি কাজ শেষ করেছেন ‘কাশ্মীরি প্রেমিকা’ শিরোনামের আরেকটি খণ্ড নাটকের। মাহতাব হোসেনের গল্পে নাটকটি পরিচালনা করেছেন কাজী সাইফ। এ নাটকে মনোজ কুমারের বিপরীতে দেখা যাবে ফারিয়া শাহরিনকে। আসছে ভালোবাসা দিবসে একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে নাটকটি। এর বাইরে আরো কিছু নাটকে কাজের কথাবার্তা চলছে ফারিয়ার। ব্যাটে বলে মিললে করে ফেলবেন।

এ বিষয়ে এ অভিনেত্রী বলেন, প্রস্তাব তো অনেক পাই। তবে বেছে বেছে কাজ করতে আগ্রহী আমি। তাই একটু কম কাজ করছি। তারমধ্যে থেকেও বেশ কিছু কাজ করলাম যেগুলো আমার পক্ষ থেকে দর্শকদের জন্য চমক হিসেবে থাকবে। বিশেষ করে জাহিদ ভাইয়ের সঙ্গে ‘ছাপ্পড় ফাইরা দিছে’ নাটকটিতে কাজ করলাম। আমি নিজেও জাহিদ ভাইয়ের ভক্ত। কিন্তু এবার তার নায়িকা হয়ে গেলাম। সব মিলিয়ে দারুণ অভিজ্ঞতা হয়েছে। তাছাড়া ‘কাশ্মীরি প্রেমিকা’ও একটি ভিন্নধর্মী গল্পের নাটক। আশা করছি এটিও ভালো লাগবে সবার। সামনে আশা করছি আরো কিছু ভালো নাটক উপহার দিতে পারবো দর্শকদের।


Comments



ফারিয়ার একাধিক চমক

মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০

'ভুল ভুলাইয়া টু'তে অভিনয়…

শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯

xzvzvz

রবিবার, ২৪ মে, ২০২০

হিন্দি ভাষার চলচ্চিত্রে…

রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

‘আমার সন্তানরা হিন্দুও…

মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০

বস্থার উন্নতি হয়েছে…

শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯

বিরল প্রজাতির প্রাণী…

মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

জরিপ

ভারতের সঙ্গে দেশবিরোধী চুক্তিকে আড়াল করতে যুবলীগ নেতা সম্রাটককে গ্রেপ্তারের নাটক সাজানো হয়েছে বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আপনি কি তাঁর এই বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ
না
মন্তব্য নেই



নামাজের সময়সূচি

২১ সেপ্টেম্বর, ২০২০
ফজর৫:২০
জোহর১২:১২
আসর৪:৪৩
মাগরিব৫:৪৯
ইশা৭:০১
সূর্যাস্ত : ৫:৪৯সূর্যোদয় : ৬:৩৭