০৪:১২ পূর্বাহ্ন, বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১ ইং

অর্থমন্ত্রীর বাসায় অর্থ চুরি চোর পলাতক

নিউজ ডেস্ক | যুগের কণ্ঠ .কম
আপডেট : ০২ জানুয়ারী, ২০২০
ক্যাটাগরি : অন্যান্য
পোস্টটি শেয়ার করুন

অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের বাসা থেকে অর্থ চুরি হওয়ার ১৯ দিন পরও উদ্ধার হয়নি সেই অর্থ। এখনো খোঁজ মেলেনি চোরের। স্ত্রী কাশমিরী কামালের আলমারির ড্রয়ার ভেঙে নগদ অর্থ চুরি করে পালানোর অভিযোগে এক গৃহকর্মীর বিরুদ্ধে গুলশান থানায় একটি মামলা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত অভিযুক্ত গৃহকর্মী সালমা বেগমকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মঙ্গলবার দায়ের করা ওই মামলার এজাহারের ভাষ্য অনুযায়ী, মন্ত্রীর স্ত্রী কাশমিরী কামালের ড্রয়ার থেকে ৭০ হাজার টাকা নিয়ে পালিয়েছে গৃহকর্মী সালমা। গুলশান থানায় চুরির মামলা। ২০১৯ সালের ২৫ সেপ্টেম্বর কাশমিরী কামালের গুলশান ২ নম্বরের ১০৩ নম্বর রোডের ১১ নম্বর বাসায় গৃহকর্মী হিসেবে যোগ দেন সালমা বেগম (৪৫)। তিনি সর্বক্ষণ বাসায় থাকতেন। গত ১৩ ডিসেম্বর সকাল ১০টায় কাশমিরী কামালের বাসার আলমারির ড্রয়ার ভেঙে নগদ ৭০ হাজার টাকা চুরি করে নিয়ে যান ওই গৃহকর্মী। পরে ওইদিন বেলা ১১টা নাগাদ গৃহকর্মী সালমা বেগমকে খুঁজে না পেয়ে তাকে ফোন করেন কাশমিরী কামাল। কিন্তু সালমা বেগমের ফোন বন্ধ পাওয়া যায়।পরে গত ১৫ ডিসেম্বর ওই গৃহকর্মীর সঙ্গে ফোনে যোগাযোগ হয় কাশমিরী কামালের। সে সময় চুরির কথা স্বীকার করে চুরি করা টাকা ফেরত দেয়া হবে বলে জানান সালমা বেগম। কিন্তু এরপর থেকে সালমা বেগম সব ধরনের যোগাযোগ বন্ধ করে আত্মগোপনে চলে যান।

খোঁজ নিয়ে জানা যায়, এই গৃহকর্মী সালমা বেগমের বাবার নাম শাহাদৎ হোসেন। তার গ্রামের বাড়ি দিনাজপুরের পার্বতীপুর থানা এলাকার আত্রাই গ্রামে। ২০১৯ সালের শুরুতে ঢাকায় আসেন সালমা। এরপর গুলশানের এক বাসায় কাজ নেন। সেখানে গত বছরের আগস্ট পর্যন্ত কাজ করেন তিনি। পরে কাশমিরী কামালের বাসায় গৃহকর্মী হিসেবে যোগদান করেন।এই মামলার বাদী লোটাস কামাল গ্রুপ অব কোম্পানির ম্যানেজার জাহাঙ্গীর হোসেন।

/ই


Comments



মুন্সীগঞ্জের শ্রীনগরে…

বৃহস্পতিবার, ০২ জুলাই, ২০২০

মোঃ ফিরোজ খানের জীবনের…

মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০১৯

অর্থমন্ত্রীর বাসায় অর্থ…

বৃহস্পতিবার, ০২ জানুয়ারী, ২০২০

চিরকাল বেঁচে থাকবেন…

শুক্রবার, ০৩ জানুয়ারী, ২০২০

শ্রীনগরে নবনির্মিত ইউপি…

সোমবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৯

জরিপ

ভারতের সঙ্গে দেশবিরোধী চুক্তিকে আড়াল করতে যুবলীগ নেতা সম্রাটককে গ্রেপ্তারের নাটক সাজানো হয়েছে বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আপনি কি তাঁর এই বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ
না
মন্তব্য নেই



নামাজের সময়সূচি

২৮ জানুয়ারী, ২০২১
ফজর৫:২০
জোহর১২:১২
আসর৪:৪৩
মাগরিব৫:৪৯
ইশা৭:০১
সূর্যাস্ত : ৫:৪৯সূর্যোদয় : ৬:৩৭