০৩:৫৯ পূর্বাহ্ন, বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ ইং

'ভুল ভুলাইয়া টু'তে অভিনয় করবেন বিদ্যা বালান

নিউজ ডেস্ক | যুগের কণ্ঠ .কম
আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০১৯
ক্যাটাগরি : বিনোদন
পোস্টটি শেয়ার করুন
ছবি : সংগৃহীত

বিদ্যা বালান অভিনীত 'ভুল ভুলাইয়া' ছবির অবনিকে মনে আছে? আবারও ফিরে আসছে অবনি। নির্মিত হচ্ছে 'ভুল ভুলাইয়া'র সিক্যুয়েল। আনিস বাজমি পরিচালিত 'ভুল ভুলাইয়া টু'তে অভিনয় করবেন বিদ্যা বালান। আগের ছবিতে তার সহশিল্পী ছিলেন অক্ষয় কুমার। এবারের ছবির নায়ক কার্তিক আরিয়ান। যদিও প্রথমে অক্ষয় কুমারের কাছে ছবিতে অভিনয়ের প্রস্তাব নিয়ে গিয়েছিলেন পরিচালক। কিন্তু প্রযোজক ভূষণ কুমারের সঙ্গে ঝামেলার কারণে অক্ষয় 'না' বলে দিয়েছিলেন।

অন্যদিকে, বিদ্যা এখন ব্যস্ত শকুন্তলা দেবীর বায়োপিকের কাজ নিয়ে। এরই মধ্যে 'ভুল ভুলাইয়া টু'র চিত্রনাট্য শুনেছেন তিনি। অক্ষয় 'না' বললেও, পরিচালক বিদ্যাকে রাজি করিয়েছেন ছবিতে অভিনয়ের জন্য। তবে বিদ্যার এক মুখপাত্র বলেছেন, বিদ্যা ছবিটা করবেন কি-না, সে ব্যাপারে তিনি সিদ্ধান্ত নেবেন লন্ডন থেকে ফিরে এসে।

জানা গেছে, 'ভুল ভুলাইয়া টু' ছবিতে বিদ্যার অভিনীত চরিত্রটি নিছক ক্যামিও নয়। এই সিক্যুয়েলে বিদ্যার চরিত্রটি রীতিমতো গুরুত্বপূর্ণ। অন্যদিকে, কার্তিক আরিয়ানের বিপরীতে কে থাকছেন সেটা এখনও চূড়ান্ত নয়। আগামী বছরের জানুয়ারিতে ছবিটির দৃশ্যধারণ শুরু হওয়ার কথা রয়েছে।


Comments



ফারিয়ার একাধিক চমক

মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০

'ভুল ভুলাইয়া টু'তে অভিনয়…

শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯

xzvzvz

রবিবার, ২৪ মে, ২০২০

হিন্দি ভাষার চলচ্চিত্রে…

রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

‘আমার সন্তানরা হিন্দুও…

মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০

বিরল প্রজাতির প্রাণী…

মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

বস্থার উন্নতি হয়েছে…

শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯

জরিপ

ভারতের সঙ্গে দেশবিরোধী চুক্তিকে আড়াল করতে যুবলীগ নেতা সম্রাটককে গ্রেপ্তারের নাটক সাজানো হয়েছে বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। আপনি কি তাঁর এই বক্তব্যের সঙ্গে একমত?

হ্যাঁ
না
মন্তব্য নেই



নামাজের সময়সূচি

২৬ নভেম্বর, ২০২০
ফজর৫:২০
জোহর১২:১২
আসর৪:৪৩
মাগরিব৫:৪৯
ইশা৭:০১
সূর্যাস্ত : ৫:৪৯সূর্যোদয় : ৬:৩৭