০৮:৫৩ অপরাহ্ন, বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১ ইং

রাণীশংকৈলে ‘জেলা ইজতেমার’ সকল প্রস্তুতি সম্পন্ন কঠোর পুলিশি নিরাপত্তা গ্রহণ

নিউজ ডেস্ক | যুগের কণ্ঠ .কম
আপডেট : ২১ আগস্ট, ২০১৯
ক্যাটাগরি : সর্বশেষ সংবাদ
পোস্টটি শেয়ার করুন
ছবি : যুগের কন্ঠ

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি\ ঠাকুরগাঁও জেলার  রাণীশংকৈল উপজেলার পাইলট স্কুল মাঠে ৩দিন ব্যাপি তাবলীগ জামাতের জেলা ইজতেমার সকল প্রকার প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। আগামি ২২ থেকে ২৪ আগস্ট আখেরি মুনাজাতের মধ্য দিয়ে শেষ হওয়ার কথা রয়েছে। ২১ আগস্ট বুধবার দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায়, মুসল্লিরা দলবেঁধে বিভিন্ন উপজেলা থেকে জামাত বেঁধে আসতে শুরু করেছে। জানা গেছে, সাদ সমর্থক পন্থি ইজতেমা কমিটির আয়োজনে এ ইজতেমা ৩দিন ব্যাপী চলবে। ইজতেমার কমিটি জিম্মাদার ইউনুস আলী বলেন, ‘আমরা ২৫ থেকে ৩০ হাজার মুসল্লির থাকা খাওয়া ও পয়নিস্কাশনের ব্যবস্থা করেছি’। অপরদিকে ইজতেমাকে কেন্দ্র করে সুসম্পন্ন ভাবে পালনের জন্য বিকেলে ঠাকুরগাঁও পুলিশ সুপার মুনিরুজ্জামান মুনির রাণীশংকৈল থানায়  নিরাপত্তায় নিয়োজিত সকল পুলিশের সাথে সু-সৃঙ্খল ভাবে ইজতেমায় আইন শৃঙ্খলা পরিচালনার জন্য কড়া নিদের্শ প্রদান করেন। পরে উপজেলার সকল সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন এবং ইজতেমা সু-সৃঙ্খলভাবে সম্পন্ন হওয়ার জন্য সাংবাদিকদের কাছে সার্বিক সহযোগিতা কামনা করেন। এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার (এসপি) মুনিরুজ্জামান মুনির, অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আল আসাদ মুহা. মাহফুজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সদর সার্কেল আবু তাহের মুহা. আব্দুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুুপার ইনসার্ভিস চাইলাউ মারমা, অতিরিক্ত পুলিশ সুপার ইনসার্ভিস সামিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার সদর মাসফেকুর রহমান, সহকারি পুলিশ সার্কেল মোস্তাফিজুর রহমান, রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ আব্দুল মান্নান ও থানা ওসি তদন্ত খায়রুল আনাম ডন  প্রমুখ।  

প্রসঙ্গত: সাদ পন্থিদের বিপক্ষে জুবায়ের পন্থিরা গত ২০ আগস্ট মঙ্গলবার সকালে ইজতেমা ঠেকাতে রাণীশংকৈলে মানববন্ধন করে এবং তাবলীগ জামাতের ইজতেমা ঠেকাতে মাথার পাগরী কমড়ে বেঁধে কঠোর হুশিয়ারি দেয়।
রাণীশংকৈলে ‘জেলা ইজতেমার’ সকল প্রস্তুতি সম্পন্ন

কঠোর পুলিশি নিরাপত্তা গ্রহণ ঠাকুরগাঁও জেলার  রাণীশংকৈল উপজেলার পাইলট স্কুল মাঠে ৩দিন ব্যাপি তাবলীগ জামাতের জেলা ইজতেমার সকল প্রকার প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। আগামি ২২ থেকে ২৪ আগস্ট আখেরি মুনাজাতের মধ্য দিয়ে শেষ হওয়ার কথা রয়েছে। ২১ আগস্ট বুধবার দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায়, মুসল্লিরা দলবেঁধে বিভিন্ন উপজেলা থেকে জামাত বেঁধে আসতে শুরু করেছে। জানা গেছে, সাদ সমর্থক পন্থি ইজতেমা কমিটির আয়োজনে এ ইজতেমা ৩দিন ব্যাপী চলবে। ইজতেমার কমিটি জিম্মাদার ইউনুস আলী বলেন, ‘আমরা ২৫ থেকে ৩০ হাজার মুসল্লির থাকা খাওয়া ও পয়নিস্কাশনের ব্যবস্থা করেছি’। অপরদিকে ইজতেমাকে কেন্দ্র করে সুসম্পন্ন ভাবে পালনের জন্য বিকেলে ঠাকুরগাঁও পুলিশ সুপার মুনিরুজ্জামান মুনির রাণীশংকৈল থানায়  নিরাপত্তায় নিয়োজিত সকল পুলিশের সাথে সু-সৃঙ্খল ভাবে ইজতেমায় আইন শৃঙ্খলা পরিচালনার জন্য কড়া নিদের্শ প্রদান করেন। পরে উপজেলার সকল সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন এবং ইজতেমা সু-সৃঙ্খলভাবে সম্পন্ন হওয়ার জন্য সাংবাদিকদের কাছে সার্বিক সহযোগিতা কামনা করেন। এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার (এসপি) মুনিরুজ্জামান মুনির, অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আল আসাদ মুহা. মাহফুজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সদর সার্কেল আবু তাহের মুহা. আব্দুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুুপার ইনসার্ভিস চাইলাউ মারমা, অতিরিক্ত পুলিশ সুপার ইনসার্ভিস সামিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার সদর মাসফেকুর রহমান, সহকারি পুলিশ সার্কেল মোস্তাফিজুর রহমান, রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ আব্দুল মান্নান ও থানা ওসি তদন্ত খায়রুল আনাম ডন  প্রমুখ।  

প্রসঙ্গত: সাদ পন্থিদের বিপক্ষে জুবায়ের পন্থিরা গত ২০ আগস্ট মঙ্গলবার সকালে ইজতেমা ঠেকাতে রাণীশংকৈলে মানববন্ধন করে এবং তাবলীগ জামাতের ইজতেমা ঠেকাতে মাথার পাগরী কমড়ে বেঁধে কঠোর হুশিয়ারি দেয়।


Comments



আহত ছাত্রলীগ কর্মীর…

বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০১৯

‘আমি প্রকৃতির, প্রকৃতি…

রবিবার, ০৭ জুন, ২০২০

যুগের কণ্ঠ বিডি .কম…

শনিবার, ০৩ আগস্ট, ২০১৯

সিরাজদিখানে মুক্তিযোদ্ধার…

সোমবার, ২৯ জুলাই, ২০১৯

বদরউদ্দিন আহমদ কামরানের…

রবিবার, ০৭ জুন, ২০২০

ফারিয়ার একাধিক চমক

মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০

লক্ষ্মীপুরে বিয়ের দাবিতে…

মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯

প্রায় ২দু যুগেও কোরবানি…

শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯

গরিব পরিবারের ছেলে থেকে…

রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

রাণীশংকৈলে ‘জেলা ইজতেমার’…

বুধবার, ২১ আগস্ট, ২০১৯

ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের…

বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯

ফেসবুকে পরিচয় অত:পর…

রবিবার, ২৪ নভেম্বর, ২০১৯

দৈনিক আলোকিত সকাল সফলতার…

বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯

হাওড়ে ধান কেনার নামে…

রবিবার, ১৮ আগস্ট, ২০১৯

শ্রীনগরে ভ্রাম্যমাণ…

শুক্রবার, ৩০ আগস্ট, ২০১৯

'ভুল ভুলাইয়া টু'তে অভিনয়…

শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯

চট্টগ্রাম মেডিক্যাল…

রবিবার, ০৭ জুন, ২০২০

এনআরসি নিয়ে উদ্বিগ্ন…

শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯

হযরত শেখ আহাম্মেদ আবুল…

রবিবার, ০৭ মার্চ, ২০২১

ভোলায় ডেঙ্গুর প্রকোপ

শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০১৯

জরিপ

সরকারী চাকরিজীবি স্বামীকে খুন করলেও পেনশন পাবে স্ত্রী। কতটা যৌক্তিক?







নামাজের সময়সূচি

২৩ সেপ্টেম্বর, ২০২১
ফজর৫:২০
জোহর১২:১২
আসর৪:৪৩
মাগরিব৫:৪৯
ইশা৭:০১
সূর্যাস্ত : ৫:৪৯সূর্যোদয় : ৬:৩৭