প্রিন্ট এর তারিখঃ ১৯ মে, ২০২৪ ১৫:১৮ অপরাহ্ন || প্রকাশের তারিখঃ ২৬ এপ্রিল, ২০২৪

শ্রীনগরে বাসের পিছনে প্রাইভেটকারের ধাক্কায় আহত ৩

বাসের পিছনে প্রাইভেটকারের ধাক্কায় আহত ৩

শ্রীনগরে উপজেলার পাটাভোগ এলাকার কামারখোলা ওভারব্রিজের ওপরে যান্ত্রিক ক্রুটির ফলে থেমে থাকা একটি বাসের পিছনে প্রাইভেটকারের ধাক্কায় ৩ জন গুরুতর আহত হয়েছে। শুক্রবার দুপুর দেড়টার দিকে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের কামারখোলা ওভারব্রিজে এই দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন প্রাইভেটকার চালক নোয়াখালীর কাদলা গ্রামের তাজুল ইসলামের ছেলে মো. ইমরান, প্রাইভেটকারের যাত্রী মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার বালিগাঁও গ্রামের নুরুল ইসলাম ঢালীর ছেলে মো. নাসিরউদ্দিন ও ইকবাল পরিবহণের বাসের ড্রাইভার মো. আশিক।

স্থানীয়রা জানায়, মাওয়ামুখী একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-৩৭৫২০৫) কামারখোলা ওভারব্রিজের ওপরে থেকে থাকা একটি বাসের (ঢাকা মেট্রো ব- ১৫৭২১০) পিছনে সজোরে ধাক্কা দিয়ে উল্টে যায়। এ সময় পিছনে থাকা রোগীবহনকারী একটি এ্যাম্বুলেন্স (ঢাকা মেট্রো ছ- ৭১৪১৮৮) প্রাইভেটকারের পিছনে ধাক্কা দেয়। এতে সিলভার রংয়ের প্রাইভেটকারটি দুমরে মুচরে যায়। খবর পেয়ে শ্রীনগর ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করেন।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন টীম লিডার মো. গোলাম সারোয়ার বলেন, আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা প্রদান শেষে কর্তব্যরত চিকিৎসক আহত ব্যক্তিদের ঢাকায় রেফার্ড করেন। এ বিষয়ে জানতে মোবাইল ফোনে একাধিকবার কল করা হলে হাঁসাড়া হাইওয়ে থানার ওসি কাঞ্চন কুমার সিংহ ফোন রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।

প্রিন্ট নিউজ