প্রিন্ট এর তারিখঃ ২০ মে, ২০২৪ ১৫:৩৪ অপরাহ্ন || প্রকাশের তারিখঃ ০৯ ফেব্রুয়ারী, ২০২৪

শ্রীনগরে ছাত্রীদের উত্যক্তের প্রতিবাদ করায় ছরিকাঘাতে স্কুলছাত্র নিহত

নিহত স্কুলছাত্র নিরব হোসেন(১৬)

স্টাফ রিপোর্টার: মুন্সীগঞ্জের শ্রীনগরে ছাত্রীদের উত্যক্তের প্রতিবাদ কারায় ছরিকাঘাতে স্কুলছাত্র নিহত হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার কামারগাও চৌধুরীবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের শহিদ মিনারের সামনে এই ঘটনা ঘটে। নিহত স্কুলছাত্র নিরব হোসেন(১৬) কামারগাও আলহাজ¦ কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।  
স্থানীয়রা জানায়,গত বৃহস্পতিবার কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান ছিল। অনুষ্ঠান চলাকালে বাঘড়া ইউনিয়নের মাগডাল এলাকার কয়েকজন বখাটে স্কুলের ছাত্রীদের উত্যক্ত করতে থাকে। নিরব এসময় উত্যক্তের প্রতিবাদ করায় বখাটেদের সাথে তার বিরোধ সৃষ্টি হয়। পরে বখাটেরা সেখান থেকে চলে যায়। এর জের ধরে আজ বিকাল সাড়ে ৪টার দিকে কাজী ফজলুল হক উচ্চ বিদ্যালয় থেকে প্রায় একশ গজ পশ্চিমে চৌধুরীবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের শহিদ মিনারের পাশে এসে বখাটেরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে য়ায়। স্থানীয়রা নিরবকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। নিরবের বাবার নাম মৃত দেলোয়ার হোসেন।তার বাড়ি চাঁদপুরে।বাবা মারা যাওয়ার পর তার মা ২ ছেলেকে নিয়ে মামা খৈয়ম বেপারীর বাড়িতে থাকেন।২ ছেলের মধ্যে নিরব বড়। 
শ্রীনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানোর ব্যবস্থা করছে।কারা এই ঘটনা ঘটিয়েছে পুলিশ তা খুঁজে বের করার চেষ্টা করছে। মামলার প্রক্রিয়া চলছে।

প্রিন্ট নিউজ