প্রিন্ট এর তারিখঃ ২৪ এপ্রিল, ২০২৪ ২৩:৪০ অপরাহ্ন || প্রকাশের তারিখঃ ০২ এপ্রিল, ২০২১

রাণীশংকৈলে ইঁদুর মারা ট্যাবলেট খেয়ে ১ব্যাক্তির মৃত্যু 

হারাধন শীল (৫০)

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ১ এপ্রিল বৃহস্পতিবার রাতে ইঁদুর মারা ট্যাবলেট খেয়ে হারাধন শীল (৫০) নামে এক ব্যাক্তির মৃত্যুর খবর পাওয়া গেছে । হারাধন উপজেলার বাচোর ইউনিয়নের গন্ডাবাড়ি গ্রামের মৃত শীতিল চন্দ্রের ছেলে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, হারাধন শীল বেশ কিছুদিন ধরে পেটের ও বুকের ব্যাথায় ভুগছিল। গতকাল ১ এপ্রিল বৃহস্পতিবার দিবাগত রাত ৮ দিকে হারাধন তার বিছানায় শুয়ে ছটফট করতে থাকে এবং ঘামতে থাকে। এ সময় তার পরিবারের লোকজন তার সমস্যার কথা জিজ্ঞাসা করলে সে বলে,  আমি গ্যাস ট্যাবলেট মনে করে ইদুরমারা ট্যাবলেট খেয়ে ফেলেছি । পরিবারের লোকজন তাৎক্ষণিকভাবে তাকে অটোরিক্সা করে ডাক্তারের কাছে নেয়ার পথে কাতিহার বাজারের কাছে তার আগে মৃত্যু হয় ।  

থানার ওসি এস এম জাহিদ ইকবাল এ ব্যাপারে বলেন,আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভুল ট্যাবলেট খেয়ে হারাধনের মৃত্যুর কথা আমরা জেনেছি। ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসি বলেন, মৃত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশের শেষকৃত্যের জন্য এডিএম বরাবর লিখিত আবেদন দেওয়া হয়েছে । অনুমতি পেলে শেষকৃত্য সম্পন্ন হবে।

প্রিন্ট নিউজ