প্রিন্ট এর তারিখঃ ২৮ এপ্রিল, ২০২৪ ০৬:২৯ পূর্বাহ্ন || প্রকাশের তারিখঃ ২৬ মার্চ, ২০২১

রাণীশংকৈলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাও) প্রতিনিধিঃ ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলায় নির্ধারিত কর্মসূচি নিয়ে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়। এ উপলক্ষে এ দিন, মুক্তিযুদ্ধের স্মারক খুনিয়া দিঘি স্মৃতিসৌধে ৩১ বার তোপধ্বনিরর মাধ্যমে দিবসের কর্মসূচির শুরু করা হয়। এ সময় এখানে সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলি, সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, উপজেলা চেয়ারম্যান, আ'লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক, পৌর মেয়র, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান, ওসি'র উপস্থিতিতে উপজেলা প্রশাসন ও বিভিন্ন সংগঠন পুষ্পার্ঘ অর্পণ করে। সকাল ৯ টায় উপজেলা পরিষদ চত্বরে শিশুদের চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পরে উপজেলা পরিষদ সভাকক্ষে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবিবের সভাপতিত্বে আলোচনা, বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও পুরস্কার বিতরণ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি ছিলেন, সাবেক সংসদ সদস্য অধ্যাপক ইয়াসিন আলি, সাবেক সংসদ সদস্য ও জেলা আ'লী সহ-সভাপতি সেলিনা জাহান লিটা, সিনিয়র সহঃ পুলিশ সুপার তোফাজ্জল হোসেন, আ'লীগ সভাপতি  অধ্যক্ষ সইদুল হক,পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালি বেগম, সহকারি কমিশনার (ভূমি) প্রীতম সাহা, আ'লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন। এ ছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক নেতা, কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আরো বক্তব্য রাখেন, সমাজসেবা কর্মকর্তা আব্দুর রহিম পৌর আ'লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা অধ্যাপক আনোয়ারুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে, বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা ক্রেস্ট ও প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার দেয়া হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপ-সহকারি কৃষি কর্মকর্তা সাদেকুল ইসলাম।

প্রিন্ট নিউজ