প্রিন্ট এর তারিখঃ ০৩ মে, ২০২৪ ১১:৩৫ পূর্বাহ্ন || প্রকাশের তারিখঃ ২৫ মার্চ, ২০২১

রানীশংকৈলে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ফ্রি ডায়াবেটিস ক্যাম্প

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ফ্রি ডায়াবেটিস ক্যাম্প

হুমায়ুন কবিরঃ ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে ২৫ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ফ্রি ডায়াবেটিস ক্যাম্পের উদ্বোধন করেন নব নির্বাচিত মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান।  পীরগঞ্জ ডায়াবেটিস সমিতি ও হাসপাতালের উদ্যোগে এদিন সকালে রাণীশংকৈল মডেল স্কুল মাঠ প্রাঙ্গণে এ ফ্রি ডায়াবেটিস ক্যাম্পে ডাইবেটিস নির্ণয় কার্যক্রম সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত চলে।  

উপজেলা আ'লীগের সভাপতি সইদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পীরগঞ্জ ডায়াবেটিস সমিতি ও হাসপাতালের প্রতিষ্ঠাতা পরিচালক ও ব্যবস্থাপক উপাধ্যক্ষ ফয়জুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে বক্তব্য সাবেক সাংসদ অধ্যাপক ইয়াসিন আলী। উদ্ভোধক হিসাবে বক্তব্য রাখেন পৌর মেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন, পৌর আ'লীগের সভাপতি জাহাঙ্গীর আলম সরকার, ভারপ্রাপ্ত সম্পাদক মহাদেব বসাক, অবসরপ্রাপ্ত  প্রধান শিক্ষক বিজয় কুমার রায়, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, আ'লীগ নেতা প্রভাষক প্রশান্ত বসাক, মহিলা আ'লীগের সম্পাদক ফরিদা ইয়াসমিন, প্রধান শিক্ষক আবু শাহানশাহ্ ইকবাল, প্রধান শিক্ষক ফরিদা ইয়াসমিন প্রমুখ।

এ ছাড়াও এলাকার সামাজিক - রাজনৈতিক ব্যক্তিবর্গ, ডায়াবেটিস হাসপাতালে কর্মকর্তা কর্মচারী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন ।  ডায়াবেটিস সমিতি ও হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার ডাক্তার মোহাম্মদ আলী ডায়াবেটিকস পরীক্ষা-নিরীক্ষার দায়িত্ব পালন করেন। এ কার্যক্রমে প্রায় শতাধিক নারী পুরুষের ডাইবেটিস পরীক্ষা নিরীক্ষা করা হয়।

প্রিন্ট নিউজ