প্রিন্ট এর তারিখঃ ১৯ এপ্রিল, ২০২৪ ০৫:৫৮ পূর্বাহ্ন || প্রকাশের তারিখঃ ২৫ ফেব্রুয়ারী, ২০২১

লৌহজংয়ে ফার্মেসির কর্মচারিকে পিটিয়ে গুরুতর আহত, দোকান ভাঙচুর, সিসিটিভির রিসিভার গায়েব

যুগের কন্ঠ

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় পাওনা টাকা চাওয়ায় ফার্মেসির এক কর্মচারিকে ধারালো অস্ত্রের আঘাতে জখম করেছে একদল বখাটে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার মাওয়া পুরাতন ফেরিঘাট এলাকায় জীবন রায় (৩২) নামের যুবককে হকিস্টিক, চাইনিজ কুড়াল ও চাপাতি দিয়ে মাথা, হাত-পা, পিঠসহ শরীরের নানা স্থানে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে।

এ ছাড়া দোকান ভাঙচুর করে ওষুধ বিনষ্ট করেছে এবং দোকানের সিসিটিভির ফুটেজ নিয়ে গেছে। এ ঘটনায় ৫ জন যুবকের বিরুদ্ধে লৌহজং থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তদের সবার বাড়ি দক্ষিণ মেদিনীমণ্ডল গ্রামে। আহত জীবনকে লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মাওয়া পুরাতন ফেরিঘাটের রায় ফার্মেসির মালিক পরিমল রায় জানান, জীবন সম্পর্কে আমার শ্যালক এবং ফার্মেসির কর্মচারি। স্থানীয় যুবক নাঈম ও শাওন একমাস আগে গভীর রাতে মোটরসাইকেলে দুর্ঘটনার শিকার হয়ে চিকিৎসা নিতে আসে। জীবন রায় আহত যুবকদ্বয়কে ব্যান্ডেজসহ চারশ টাকারভ ওষুধ দেয়। তখন যুবকদের কাছে কোনো টাকাপয়সা না থাকায় পরে দেওয়ার কথা বলে আসে। জীবন বিভিন্ন সময় টাকা দেওয়ার কথা বললে তারা গড়িমসি করে। সর্বশেষ গতকাল বৃহস্পতিবার নাঈম ও মাহিমকে দোকানের কাছে দেখতে পেয়ে পাওনা টাকা চাইতে গেলে তারা ক্ষিপ্ত হয়ে ওঠে এবং ফোন করে তাদের বন্ধু শাওন, সাব্বির ও সাজিদসহ ৮-১০ জনের একটি দলকে খবর দেয়। তারা এ সময় জীবনকে দোকানের ভেতরেই বেধড়ক মারধর করে।

পরে জীবনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক ডা. তম্বিরা খাতুন জানান, জীবন রায়কে গুরুতরভাবে আঘাত করে জখম করা হয়েছে। তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে গভীর ক্ষত সৃষ্টি করা হয়েছে। এ ছাড়া শরীরের নানা স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

লৌহজং থানার পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান জানান, পাঁচ যুবকের বিরুদ্ধে এক ফার্মেসির কর্মচারিকে জখম করার অভিযোগ পেয়েছি। আমরা পুলিশ পাঠিয়ে সুষ্ঠু তদন্ত করে অপরাধীদের আটক করে উপযুক্ত শাস্তির আওতায় আনবো।

প্রিন্ট নিউজ