প্রিন্ট এর তারিখঃ ২৫ এপ্রিল, ২০২৪ ০৪:২২ পূর্বাহ্ন || প্রকাশের তারিখঃ ২১ ফেব্রুয়ারী, ২০২১

শ্রীনগরে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২১ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২১ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ হয়েছে। রোববার বেলা ১১ টার দিকে উপজেলা পরিষদের অডিটরিয়ামে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।  
উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মসিউর রহমান মামুন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কেয়া দেবনাথ, শ্রীনগর থানা অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা গুল রাওশান ফেরদৌস, মুন্সীগঞ্জ জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. ইকবাল হোসেন মাস্টার, শ্রীনগর প্রেস ক্লাবের সভাপতি মো. নজরুল ইসলামসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ। অনুষ্ঠান শেষে প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
এর আগে প্রহম প্রহরে শ্রীনগর উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও শ্রীনগর প্রেস ক্লাবসহ অন্যান্য সামাজিক সংগঠন শহীদ মিনারে পূষ্পস্তবক অর্পনের মধ্যে দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন। রোববার সকালে উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাত্রী, রাজনৈতিক ব্যক্তিত্ব, সামাজিক সংগঠন ও সর্বস্তরের মানুষ শ্রদ্ধা জানাতে শহীদ মিনারে পূষ্পস্তবক অর্পন করেন। এছাড়াও লক্ষ্য করা গেছে, উপজেলার বিভিন্ন স্থানে সামাজিক সংগঠনগুলো অমর একুশে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে নানা কর্মসূচির আয়োজন করেন।

প্রিন্ট নিউজ