প্রিন্ট এর তারিখঃ ২৯ মার্চ, ২০২৪ ২০:২৯ অপরাহ্ন || প্রকাশের তারিখঃ ১১ ফেব্রুয়ারী, ২০২১

রাণীশংকৈলের পৌর নির্বাচনকে কেন্দ্র করে দু পক্ষের সংঘর্ষে আহত ৫

পৌর নির্বাচনকে কেন্দ্র করে দু পক্ষের সংঘর্ষ

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে পৌর নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে গতকাল ১০ ফেব্রুয়ারি বুধবার সন্ধ্যায় আ'লীগ প্রার্থী মোস্তাফিজুর রহমান (নৌকা) ও স্বতন্ত্র প্রার্থী রফিউল ইসলাম (কম্পিউটার) প্রতীক সমর্থকদের মধ্যে সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন। স্থানীয়  হাসপাতালে ভর্তি আহতরা হলেন, নৌকা সমর্থক বলিদ্বারা- উজধারী গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে ফুলমিয়া (৩৮),  কম্পিউটার সমর্থক মৃত জমির উদ্দিনের ছেলে আজারল ইসলাম (৬৫), তার ছেলে বেলাল হোসেন (৩৫), মধ্য ভান্ডারা গ্রামের নাজিম উদ্দিনের ছেলে মতিউর (৪৫) ও তার স্ত্রী সামিরন বেগম (৩৫)।  
জানা গেছে আজ সন্ধ্যায় ফুলমিয়া ও তার সঙ্গীরা পৌরশহরে রংপুরিয়া মার্কেটে আ'লীগ প্রার্থীর প্রচারণা করতে গেলে স্বতন্ত্র প্রার্থী রফিউলের সর্মথকদের মধ্যে বিতর্ক বাধে। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ৫ জন আহত হয়। এবং কম্পিউটার প্রতীক অফিস ভাংচুর করে নৌকার সমর্থকরা বলে কম্পিউটার সমর্থকরা জানান। এ নিয়ে পৌরশহর জুড়ে উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে ইউএনও, সোহেল সুলতান জুলকার নাইন কবির, সহকারি পুলিশ সুপার(সার্কেল) তোফাজ্জুল হোসেন, ওসি এস এম জাহিদ ইকবাল, ওসি তদন্ত আব্দুল লতিফ শেখসহ সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঐ এলাকায় টোহল পুলিশ অব্যাহত রয়েছে। এ নিয়ে রংপুরিয়া মার্কেটসহ পৌর বন্দর এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
ওসি এস এম জাহিদ ইকবাল বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত আছে । তবে আগামীকাল থেকে আমাদের তৎপরতা আরো জোরদার করা হবে । তিনি আরো বলেন, নৌকা প্রার্থীর পক্ষ থেকে একটি এজাহার পাওয়া গেছে, মামলা প্রক্রিয়াধীন আছে।

প্রিন্ট নিউজ