প্রিন্ট এর তারিখঃ ২৫ এপ্রিল, ২০২৪ ১৩:০১ অপরাহ্ন || প্রকাশের তারিখঃ ২০ নভেম্বর, ২০২০

শ্রীনগরের ভাগ্যকুলে আ.লীগের সম্মেলনে বিএনপি-জামায়াতের কাউন্সিলর থাকার অভিযোগে সংবাদ সম্মেলন

ভাগ্যকুলে আ.লীগের সম্মেলনে বিএনপি-জামায়াতের কাউন্সিলর থাকার অভিযোগে সংবাদ সম্মেলন

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার ভাগ্যকুল ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে বিএনপি-জামায়াতসহ অন্যান্য দলের লোকজনকে কাউন্সিলর করার অভিযোগে সাংবাদ সম্মেলন করা হয়েছে। ২০ নভেম্বর শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে ভাগ্যকুল ইউনিয়ন পরিষদে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন ভাগ্যকুল ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি প্রার্থী ও নৌকা প্রতিকে বিজয়ী ভাগ্যকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মনোয়ার হোসেন শাহাদাত।
উক্ত সংবাদ সম্মেলনে তিনি সাংবাদিকদের সামনে কাউন্সিলরদের তালিকা তুলে ধরে বলেন, ১৯৮ জন কাউন্সিলরের মধ্যে ৪৭ জন কাউন্সিলর সরাসরি বিএনপি, জামায়াত, বিকল্পধারা, জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনীতির সাথে জড়িত। এই তালিকায় সরকারি কর্মচারীও রয়েছেন। তিনি আরো অভিযোগ করেন, কাউন্সিলরদের যে তালিকা সরবরাহ করা হয়েছিল পরবর্তীতে দেখা যায় একই তারিখে স্বাক্ষরিত কাউন্সিলরদের তালিকা পরিবর্তন করা হয়েছে। এসব বিষয় নিয়ে মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মো. লুৎফর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি আমাদেরকে বলেন বিষয়টি দেখা হবে। পরবর্তীতে শুক্রবার কাউন্সিল শুরু হলে আমরা বিষয়টি উত্থাপন করি। পরে বিকাল ৫টা পর্যন্ত আমাদেরকে বলা হয় তালিকা পরিবর্তন করার পর কাউন্সিল করা হবে। ৫ টার পর আমরা চলে আসলে তারা জেলা ও উপজেলা কমিটির নেতৃবৃন্দকে দিয়ে চাপের মুখে আগের কাউন্সিলরদের মাধ্যমে কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করিয়ে নেন।
এ সময় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য কাজী ইকবাল হোসেন পিউল, ভাগ্যকুল ইউনিয়ন আওয়ামী লীগের সদ্য বিদায়ী কমিটির সহ-সভাপতি আলহাজ আব্দুর রহমান, নাজিম উদ্দিন বেপারী, যুগ্ন-সম্পাদক আব্দুল সামাদ মেম্বার, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল হক, কোষাধ্যক্ষ মোশারফ মেম্বার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এটিএম মাসুদ, মহিলা বিষয়ক সম্পাদিকা রোকসানা পারভীন, সহ দপ্তর সম্পাদক শওকত মৃধা, ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি পারভেজ কবির, নুরে আলম মানিক প্রমুখ।

প্রিন্ট নিউজ