প্রিন্ট এর তারিখঃ ২৭ এপ্রিল, ২০২৪ ০৮:৩৯ পূর্বাহ্ন || প্রকাশের তারিখঃ ২০ নভেম্বর, ২০২০

সিরাজদিখান সাংবাদিক সালাউদ্দিন সালামানে মামার কুলখানি অনুষ্ঠিত

হাজী মোঃ আবুল হাসেম

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের সিরাজদিখান প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক ও দৈনিক মানব কন্ঠের সিরাজদিখান প্রতিনিধি সালাহউদ্দিন সালমানের বড় মামা হাজী মোঃ আবুল হাসেমের কুলখানি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ১৯ নভেম্বর বাদ যোহর উপজেলার বালুচর ইউনিয়নের চান্দেরচর গ্রামে মরহুম মোঃ আবুল হাসেমের নিজ বাড়ি কুলখানির এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বিদেহী আত্নার মাগফিরাত কামণা করে দোয়া মোনাজাত শেষে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সিরাজদিখান প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ উদ্দিন বাবুল‚ সাধারণ সম্পাদক জাবেদুর রহমান যোবায়ের, মুন্সীগঞ্জ জেলা টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন এর যুগ্ম সম্পাদক ও সিরাজদিখান প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী নজরুল ইসলাম বাবুলসহ সিরাজদিখান প্রেসক্লাবের সকল সদস্য। এছাড়া মরহুমের পরিবারের সকল সদস্য , শুভাকাক্ষী এবং এলাকাবাসী কুলখানিতে অংশগ্রহণ করেন ।

উল্লেখ্য, গত শুক্রবার ১৩ নভেম্বর দিবাগত রাত ১০ ঘটিকায় আব্দুল্লাহ পুর রহিমা ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃস্বাস ত্যাগ করেন। পরদিন শনিবার ১৪ নভেম্বর সকালে চান্দের চর ঈদগাহ মাঠে মরহুমের জানাজা শেষে চান্দের চর কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

প্রিন্ট নিউজ