প্রিন্ট এর তারিখঃ ২৪ এপ্রিল, ২০২৪ ১৫:৩৮ অপরাহ্ন || প্রকাশের তারিখঃ ০৮ ফেব্রুয়ারী, ২০২০

চট্টগ্রামে আই.টি.এফ বাংলাদেশ দ্বিতীয় শাখার শুভ উদ্ভোদন

আই.টি.এফ বাংলাদেশ দ্বিতীয় শাখার শুভ উদ্ভোদন

নিজস্ব প্রতিনিধি: চট্টগ্রামের উত্তর কাট্টলী স্পোর্টস একাডেমি’র উদ্যোগে আই.টি.এফ বাংলাদেশের দ্বিতীয় শাখা’র উদ্ভোদন করা হয়।
গত ৩১ ডিসেম্বর শুক্রবার সকালে আই.টি.এফ বাংলাদেশ’র প্রতিষ্ঠাতাসহ তায়কোযান-ডো ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা সভাপতি ও আর্ন্তজাতিক প্রশিক্ষক মো. মুক্তার হোসেন দ্বিতীয় শাখার শুভ উদ্ভোদন করেন। তিনি তার বক্তব্যে বলেন উত্তর কাট্টলী স্পোর্টস একাডেমি’র এই উদ্যোগ সত্যিকার অর্থে প্রশংসনীয় । এই কোরিয়ান মার্শাল আট তায়কোয়ান-ডো প্রশিক্ষণের মাধ্যমে শারীরিক সুস্থতা,মনোবল বৃদ্ধি,আত্মবিশ^াসি,আত্ম-নিয়ন্ত্রণ,আত্মরক্ষসহ জাতীয় ও আর্ন্তজাতিক তায়কোয়ান-ডো প্রতিযোগীতায় অংশগ্রহন করে দেশ ও জাতীর  সুনাম অর্জন করতে পারে। সেই সাথে ভবিষ্যৎ প্রজন্মের যুব সমাজ বিভিন্ন অপরাধ মুলক র্কমকান্ড থেকে বিরত থাকে । সমাজের উন্নয়ন মূলক কর্মকান্ডে  অংশগ্রহন করে । তিনি উত্তর কাট্টলী স্পোর্টস  একাডেমী’র  উত্তরোত্তর উন্নতি কামনা করেন এবং সকল উদ্যোগী সদস্যবৃন্দকে  আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
আই.টি.এফ বাংলাদেশ’র সভাপতি ও প্রশিক্ষক মো. আলী আকবর ও সহকারী প্রশিক্ষক মো. আইয়ুব আলী’র পরিচালনায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অত্র সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক মো. আব্বাস রশিদ,সহ-সভাপতি মো. ইলিয়াছ, সাধারণ সম্পাদক  মো. এখলাছুর রহমান শামীম, মো. মহিউদ্দিন,মো. হারুন,মো. শহীদুল ইসলাম চৌধুরী, মো. দিদার, মো. ইসহাক, বিপ্লব দত্ত, সগীর আহাম্মদ,মো. ইব্রাহিম, মো. রিপন,মিঠু বিশ^াস,মো. শহীদুল ইসলাম দুল দুল,টুসটু,সালাউদ্দিন,জিকু,এরশাদ,ওয়াহিদুল্লা,ওয়াসি,শাহাজান,মিনহাজ,মো.রিপনসহ প্রমূখ।

 

প্রিন্ট নিউজ