প্রিন্ট এর তারিখঃ ১৯ এপ্রিল, ২০২৪ ১৮:০৬ অপরাহ্ন || প্রকাশের তারিখঃ ০৪ ডিসেম্বর, ২০১৯

শ্রীনগরে ভাইয়ের আঘাতে ভাইয়ের মৃত্যু 

ভাইয়ের আঘাতে ভাইয়ের মৃত্যু 

শ্রীনগর (মুন্সিগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাই ও ভাতিজার ইটের আঘাতে ছোট ভাই সোরহাব শেখের (৫৩) মৃত্যু হয়। গত মঙ্গলবার বেলা ১১ টার দিকে উপজেলার বাঘড়া ইউনিয়নের জাহানাবাদ মুসল্লিপাড়া গ্রামে এঘটনা ঘটে।
সোরহাবের মেঝ ভাই শাহ-আলম শেখ বলেন, তার বড় ভাই নূরুল ইসলাম (৬২) বাড়ির পাশ্ববর্তী বাগান থেকে একটি কড়ই গাছের কয়েকটি ডালা কাটে। এ নিয়ে তার সাথে বড় ভাই নূরুল ইসলামের কথাকাটির হয়। এক পর্যায়ে বড় ভাইয়ের ছেলে কামাল শেখ (৩০) হঠাৎ কাচি দিয়ে চাচা তাকে  কোপ দেয়। এতে তার হাত কেটে যায়। গুরুতর আহত অবস্থায় তিনি মাটিতে পরে গেলে বড় ভাইয়ের মেয়ে কারিশমা (২৫) তার বুকের উপর চেপে বসে। আর এ সুযোগে নুরুল ইসলামের স্ত্রী কুলসুম আক্তার কাঞ্চন তার ছেলে কামাল ও কাওছার কিল ঘুষিসহ লাথি মারতে থাকে তাকে। এ সময় ছোট ভাই সোরহাব মারপিট থামাতে আসলে  ভাই, ভাবী, ভাতিজা ও ভাতিজি ছোট ভাই সোহরাবকে মাটিতে ফেলে ইট দিয়ে মাথায় আঘাত করতে থাকে। স্থানীয় লোকজন ছুটে এসে গুরুতর আহত অবস্থায় সোহরাবপকে উদ্ধার করে দোহার ফুলতলা আব্দুর রাজ্জাক হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক দেখে হাসপাতাল কতৃপক্ষ দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। ওই দিন রাতেই সোহরাব শেখ হাসপাতালে মারা যায়। 
এ ব্যপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ হেদায়াতুল ইসলাম ভূঞার কাছে জানতে চাইলে তিনি বলেন, ঘটনার সাথে সম্পৃক্ত কুলসুম বেগম নামে একজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 

প্রিন্ট নিউজ