প্রিন্ট এর তারিখঃ ০৭ মে, ২০২৪ ০২:০৯ পূর্বাহ্ন || প্রকাশের তারিখঃ ০৭ নভেম্বর, ২০১৯

সিরাজদিখানে ইয়াবাসহ গ্রেপ্তার

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: সিরাজদিখানে মাদক কারবারী ও সেবনকারী আসলাম (৩০)কে গ্রেপ্তার করেছে সিরাজদিখান থানা পুলিশ। মঙ্গলবার রাতে মালখানগর গ্রাম থেকে তাকে হাতে নাতে গ্রেপ্তার করা হয়।

এ সময় তার নিকট থেকে ১২ পিছ ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। সে উপজেলার মালখানগর গ্রামের আহমেদ আলীর ছেলে। গতকাল বুধবার বিকালে তাকে আদালতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানাযায় আসলাম দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা এবং সেবনকারী হিসেবে পরিচিত। সে নিজে সাথে মাদক রাখে না, লোকজন দিয়ে বিক্রি করায়। তার সাথে জুয়েল, উজ্জল, রাজিব ও সুমনসহ ১০/১২ জনের একটা সিন্ডিকেট রয়েছে।

মালখানগর চৌরাস্তা, মালখানগর মা ও শিশু কল্যান রোড এবং মালখানগর মাদরাসা থেকে শুরু করে রথবাড়ী কাজীরবাগ সংযোগ সড়কে প্রতিদিন সন্ধ্যার পর থেকে রাত ১০ টা পর্যন্ত মাদক বিক্রি করে থাকে এ সিন্ডিকেটের সদস্যরা। তাদের সোর্স রয়েছে পুলিশ গেলে তারা পালিয়ে যায়। এছাড়া মোবাইল ফোনের মাধ্যমে তাদের ক্রেতাদের নিকট বিক্রি করে থাকে।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ উদ্দিন জানান, রাতে টহল পুলিশের সন্দেহ হলে তাকে তল্লাশী করে ১২ পিছ ইয়াবা জব্দ করা হয়। মাদক কারবারী হিসেবে এলাকাবাসীর কাছে পরিচিত। সে চতুর, তাকে ধরা সহজ ছিল না। মামলা হয়েছে, আদালতে পাঠানো হয়েছে।

প্রিন্ট নিউজ